উজিরপুরে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও পরিচয়পত্র (স্মার্ট কার্ড) প্রদান করেন উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ শিকদার বাচ্চু।

উজিরপুরে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও পরিচয়পত্র (স্মার্ট কার্ড) প্রদান করেন উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ শিকদার বাচ্চু।

উজিরপুর সংবাদদাতা: বরিশালের উজিরপুরে উৎসাহ উদ্দীপনার ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত । উজিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৬ ডিসেম্বর প্রত‍্যুষে তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সুচনার পরে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন বীর মুক্তিযোদ্ধাদের স্ম্নরনে নির্মিত স্মৃতিফলকে প্রশাসন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের উপস্থিতিতে পুস্পস্তবক অর্পণ । সরকারি ডব্লিউ বি ইউনিয়ন মডেল বিদ্যালয়ের মাঠে পতাকা উত্তোলন সালাম গ্রহণ  কুচকাওয়াজ প্রদর্শন করা হয় ।বেলা ১১ টায় উপজেলা অডিটোরিয়াম হল রুমে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সন্মান সুচক জাতীয় পরিচয়পত্র প্রদান করা হয় । উপজেলা নির্বাহী কর্মকর্তা  প্রতি বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত পরিচয়পত্র প্রদান অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সামসুদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ শিকদার বাচ্চু , উপস্থিত ছিলেন সাবেক এমপি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওয়াদুদ সরদার, ভূমি কর্মকর্তা মাহবুব উল্লাহ মজুমদার , উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান , উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম জামাল হোসেন , সাধারণ সম্পাদক পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারি, উপজেলা নির্বাচন অফিসার আলিমুদ্দিন সহ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ । এছাড়াও আত্নদানকারী মুক্তিযোদ্ধাদের স্ম্নরনে মসজিদ মাদ্রাসা ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া মোনাজাত  হাসপাতাল এতিমখানায় উন্নত খাবার পরিবেশন ও মুক্তিযুদ্ধ বিষয়ক চলচ্চিত্র প্রদর্শন মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *